আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

গোলাম দস্তগীর গাজী কে বিজয়ী করেই ঘরে ফিরব: শাহজাহান ভূইয়া

গোলাম দস্তগীর গাজী

নবকুমার: রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া বলেন, বিএনপি জামায়াতের অত্যাচার ভুলি নাই। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি জামায়াত শিবির দুর্নীতি লুটপাট গুম খুন করেছে। আমরা আর ভুল করতে চাই না। আগামী ৩০ ডিসেম্বর গোলাম দস্তগীর গাজীকে বিজয়ী করেই ঘরে ফিরব। বিএনপি জামায়াত কে রূপগঞ্জের মাটি থেকে চিরতরে বিতাড়িত করা হবে।

রবিবার দাউদপুর ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

শাহজাহান ভূইয়া বলেন, গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জে সর্বকালের সেরা উন্নয়ন করেছেন। বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে রূপগঞ্জের উন্নয়ন হবে না। আমরা ভূলতা ফ্লাইওভারে উঠতে পারব না।

তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নৌকা উন্নয়ন এবং স্বাধীনতার প্রতীক। নৌকা হারলে শেখ হাসিনা হারবে। তাই সবাই কে ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আগামী ৩০ ডিসেম্বর সারা দিন রূপগঞ্জ বাসিকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান শাহজাহান ভূইয়া।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি ইঞ্জি শেখ সাইফুল ইসলাম,দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন,কায়েত পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।